শিরোনাম

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ১১:৩৯ দুপুর
আপডেট : ৩১ জুলাই, ২০২৪, ১১:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বাভাবিক সময়সূচি অনুযায়ী চলছে অফিস

প্রীতিলতা: [২] স্বাভাবিক সময়সূচি অনুযায়ী আজ (বুধবার) থেকে সব অফিস চলছে। সকাল ৯টায় অফিস শুরু হয়েছে, যা চলবে ৫টা পর্যন্ত। সূত্র: ঢাকা পোস্ট

[৩] কোটা সংস্কার আন্দোলন ঘিরে সহিংসতা-সংঘাতের কারণে গত ২৪ থেকে ৩০ জুলাই পর্যন্ত কর্মঘণ্টা কমিয়ে চলে অফিস। অবশেষে আজ থেকে আবারও পুরোদমে (৮ ঘণ্টা) চলছে সব অফিস।

[৪] মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ থেকে এক বিজ্ঞপ্তিতে স্বাভাবিক সময়সূচির কথা জানানো হয়।

[৫] এতে বলা হয়, আগামীকাল ৩১ জুলাই বুধবার হতে সব অফিস স্বাভাবিক সময়সূচি অনুযায়ী চলবে।

[৬] কোটা সংস্কার আন্দোলন ঘিরে সহিংসতা-সংঘাত ছড়িয়ে পড়লে গত ১৯ জুলাই রাতে সারাদেশে কারফিউ জারি করে সেনা মোতায়েন করে সরকার। উদ্ভূত পরিস্থিতিতে কারফিউ জারি হওয়ায় ২১-২৩ জুলাই সাধারণ ছুটি দিয়েছিল সরকার। 

[৭] কিন্তু কারফিউ শিথিল হওয়ার পর সরকারি-বেসরকারি অফিসগুলোও খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়। তবে স্বাভাবিক সময়ের মতো অফিস চলেনি। ২৪ ও ২৫ জুলাই সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সীমিতভাবে চলে সরকারি-বেসরকারি অফিস। 

[৮] পরিস্থিতি আরও স্বাভাবিক হলে গত রবি, সোম ও মঙ্গলবার (২৮, ২৯ ও ৩০ জুলাই) অফিস চলে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত। আজ থেকে অফিস চলছে ৯টা থেকে ৫টা পর্যন্ত। সম্পাদনা: রাশিদ 

আর/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়