শিরোনাম
◈ মব জাস্টিন কিলিং মিশন এ সরকার সমর্থন করে না : উপদেষ্ঠা নাহিদ ইসলাম ◈ মুরাদনগরে কুকুরের কামড়ে শিশুসহ ৭জন আহত ◈ কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ, আহত ২০ ◈ সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ ◈ ইলিয়াস কাঞ্চন মধ্যরাতে লাইভে এসে গোপন তথ্য জানালেন (ভিডিও) ◈ দুর্ভাগ্য বাংলাদেশের, ইনজুরি টাইমে ভারতের কাছে হেরে গেলো ◈ লিটন দাস আউট হওয়ায় তামিমের কাছে ব্যাখ্যা চাইলেন হার্শা ভোগলে ও কার্তিক ◈ ঢাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনই ছাত্রলীগের আটক ছয়জনের মধ্যে ! ◈ ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা, জানালেন কুলদীপ সিং ◈ ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা, হস্তান্তর নিয়ে নানা মত !

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৫:১৪ বিকাল
আপডেট : ২৯ জুলাই, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সহিংসতায় মৃত্যু নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, মারা গেছেন ১৪৭ জন: স্বরাষ্ট্রমন্ত্রী

আনিস তপন: [২] সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সহিংসতায় ১৪৭ জন মারা গেছে। সহিংসতায় মৃত্যু নিয়ে বিভিন্ন জন বিভিন্ন রকম তথ্য উপাত্ত দিচ্ছে। আসলে মৃত্যু নিয়ে বিভ্রান্তি ছাড়ানো হচ্ছে। হাসপাতাল সূত্রসহ বিভিন্ন সূত্রে এ তথ্য জানা গেছে।

[২] রোববার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

[৩] কতজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ছাত্র কতজন এখনও বিস্তারিত জানা যায়নি। আরও যাচাই করে তথ্য জানানো হবে।

[৪] শিক্ষার্থীদের আটক প্রসঙ্গে প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আন্দোলনকারী শিক্ষার্থীরা নিরাপত্তাহীনতায় ছিল, সেটি তারা জানিয়েছিলেন। তাদের নিরাপত্তার জন্যই হেফাজতে নেওয়া হয়েছে।

[৫] তাদের গ্রেফতার করা হয়নি। নিরাপত্তা বাহিনীর হেফাজতে আছে। তাদের ঝুঁকিটা যদি মুক্ত হয় তাহলে ছেড়ে দিতে পারবো কি না, সেটি যাচাই-বাছাই করা হচ্ছে। পুলিশ যদি মনে করে তারা ঝুঁকিমুক্ত তাহলে তখনই তাদের ছেড়ে দেওয়া হবে। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়