শিরোনাম
◈ মব জাস্টিন কিলিং মিশন এ সরকার সমর্থন করে না : উপদেষ্ঠা নাহিদ ইসলাম ◈ মুরাদনগরে কুকুরের কামড়ে শিশুসহ ৭জন আহত ◈ কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ, আহত ২০ ◈ সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ ◈ ইলিয়াস কাঞ্চন মধ্যরাতে লাইভে এসে গোপন তথ্য জানালেন (ভিডিও) ◈ দুর্ভাগ্য বাংলাদেশের, ইনজুরি টাইমে ভারতের কাছে হেরে গেলো ◈ লিটন দাস আউট হওয়ায় তামিমের কাছে ব্যাখ্যা চাইলেন হার্শা ভোগলে ও কার্তিক ◈ ঢাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনই ছাত্রলীগের আটক ছয়জনের মধ্যে ! ◈ ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা, জানালেন কুলদীপ সিং ◈ ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা, হস্তান্তর নিয়ে নানা মত !

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০৭:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গর্তে লুকিয়ে থাকা জঙ্গিদের খুঁজে বিচার করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী

সাবরীন জেরীন, মাদারীপুর: [২] মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, প্রকাশ্যে থাকা জঙ্গিদের বিচার করা হচ্ছে। তবে গর্তে লুকিয়ে থাকা জঙ্গিদের খুঁজে বের করা কঠিন। এবার তাদেরও খুঁজে বের করে দ্রুত বিচারের আওতায় আনা হবে।

[৩] শনিবার দুপুর একটার দিকে মাদারীপুরে সার্বিক ডিপোতে কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতায় ক্ষতগ্রিস্থ স্থাপনা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী। পরে তিনি মাদারীপুর লেকপাড়ে একটি জনসভায় বক্তব্য দেন।

[৪] মোজ্জাম্মেল হক বলেন, ৭১ সালে পাকহানাদার বাহিনী যেমন এদেশীয় দোসর রাজাকার আল-বদরদের সহযোগিতায় জ্বালাও পোড়াও করে ধ্বংস করেছে, ঠিক তেমন এবারও জামায়াত-শিবিররা মিলে সরকারি-বেসরকারি বহু স্থাপনা ভাঙচুর ও আগুন দিয়ে পুড়িয়েছে। এবার তাদের বিচার হবেই হবে।

[৫] মন্ত্রী জানান, ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করে দ্রুততম সময়ের মধ্যেই বিচার করা হবে।

[৬] এসময় সাবেক মন্ত্রী শাজাহান খানের ব্যবসায়ী প্রতিষ্ঠান সার্বিক পরিবহনের ৩৮টি বাস পোড়ানো প্রসঙ্গে বলেন, শাজাহান খান ২০১৮-২০১৯ সালে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াওয়ের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ায় এবার তার প্রতিষ্ঠান বিএনপি-জামায়াত পুড়িয়ে ধ্বংসপুরীতে পরিণত করেছে। এটা কোনো সভ্য মানুষ করতে পারে না। আশা করি তাদের বিচারও হবে।

[৭] এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশীদ খান, পুলিশ সুপার মো. শফিউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসিবুর রহমান খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, সার্বিক পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক হাফিজুর রহমান জাচ্চু খান প্রমুখ। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়