শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৮ জুলাই, ২০২৪, ০৫:৪৪ সকাল
আপডেট : ১৮ জুলাই, ২০২৪, ০৩:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আজ সারাদেশে কোটা আন্দোলকারীদের ‘কমপ্লিট শাটডাউন', সমর্থন দিয়েছে বিএনপি

ফাইল ছবি

আরমান হোসেন, ঢাবি: [২] কোটা সংস্কারের দাবিতে আজ বৃহস্পতিবার দেশব্যাপী ‘কমপ্লিট শাট ডাউন’ কর্মসূচি ঘোষণা করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

[৩] আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ বুধবার রাত পৌনে ৮টায় আসিফ একটি ফেসবুকে স্টাটাসের মাধ্যমে এ কর্মসূচি ঘোষণা করেন।

[৪] তিনি জানান,  শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে ওপর পুলিশ, বিজিবি, র‌্যাব, সোয়াটের ন্যাক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত ও এক দফা দাবিতে বৃহস্পতিবার (১৮ জুলাই) এই কর্মসূচি ঘোষণা করা হচ্ছে। 

[৫]  তিনি আরও জানান, শুধুমাত্র হাসপাতাল ও জরুরি সেবা ব্যতীত কোনও প্রতিষ্ঠানের দরজা খুলবে না, এ্যাম্বুলেন্স ব্যতীত সড়কে কোনও গাড়ি চলবে না। সারাদেশের প্রতিটি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, মাদরাসা শিক্ষার্থীদের আহ্বান জানাচ্ছি আগামীকালকের কর্মসূচি সফল করুন। 

[৫] আসিফ মাহমুদ জানান, আমাদের অভিভাবকদের বলছি, আমরা আপনাদেরই সন্তান। আমাদের পাশে দাঁড়ান, রক্ষা করুন। এই লড়াইটা শুধু ছাত্রদের না, দলমত নির্বিশেষে এদেশের আপামর জনসাধারণের।

[৬] বুধবার রাতে পৃথক পৃথক ‍বিবৃতিতে কোটা আন্দোলনকারীদের এই কর্মসূচিকে সমর্থন দিয়েছে বিএনপি, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট এবং গণতন্ত্রমঞ্চ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়