শিরোনাম
◈ কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ, আহত ২০ ◈ সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ ◈ ইলিয়াস কাঞ্চন মধ্যরাতে লাইভে এসে গোপন তথ্য জানালেন (ভিডিও) ◈ দুর্ভাগ্য বাংলাদেশের, ইনজুরি টাইমে ভারতের কাছে হেরে গেলো ◈ লিটন দাস আউট হওয়ায় তামিমের কাছে ব্যাখ্যা চাইলেন হার্শা ভোগলে ও কার্তিক ◈ ঢাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনই ছাত্রলীগের আটক ছয়জনের মধ্যে ! ◈ ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা, জানালেন কুলদীপ সিং ◈ ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা, হস্তান্তর নিয়ে নানা মত ! ◈ শাহজালাল বিমানবন্দরসহ আশপাশ হর্ন মুক্ত ‘নীরব এলাকা’ ঘোষণা ◈ ঢাবিতে তোফাজ্জল হত্যার দায় স্বীকার ৬ শিক্ষার্থীর

প্রকাশিত : ১২ জুলাই, ২০২৪, ০২:০০ দুপুর
আপডেট : ১৩ জুলাই, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর

এইচএম পারভেজ, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): [২] আনিসুল হক বলেছেন, আমার বিশ্বাস; নতুন প্রজন্মের ছাত্র-ছাত্রী, যারা এই কোটার ব্যাপারে তাদের বক্তব্য পেশ করেছে এবং সর্বোচ্চ আদালত যেই আদেশ দিয়েছেন, সেই আদেশ তারা মেনে অবশ্যই ঘরে ফিরে যাবে। আর আরো বড় কথা হচ্ছে, আমি বিশ্বাস করি, জনগণের অসুবিধা হয়, এমন সবকিছু পরিহার করে তারা তাদের ব্যবস্থা নিবে। 

[৩] মন্ত্রী বলেন, সরকারের দায়িত্ব, জনগণের সুবিধা-অসুবিধা দেখা। জানমাল রক্ষা করা। সেখানে যদি কেউ বাধাগ্রস্ত করে, সরকারকে সেই আইন মোতাবেক ব্যবস্থা নিতে হবে। 

[৪] শুক্রবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন। অন্যান্য শুক্রবারের মতোই আনিসুল হক রেলযোগে তার নির্বাচনী এলাকায় গেছেন।  

[৫.১] সাংবাদিকদের প্রশ্ন ছিলো, উচ্চ আদালতের রায়ের পরেও কোটা আন্দোলন অব্যাহত রয়েছে। এর মধ্যে কোনা রাজনৈতিক গন্ধ পাচ্ছেন কি না? 

[৫.২] জবাবে আনিসুল হক বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতার বিরোধিতা করেছিল, যারা ষড়যন্ত্র করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পরিবারের ১৭ জন সদস্যসহ হত্যা করেছে, সেই প্রেতাত্মা আজকে যে কিছুটা হলেও এই ষড়যন্ত্রের মধ্যে লিপ্ত না- সেটা তো আমি অস্বীকার করতে পারব না। সেটা আপনারাও বুঝতেছেন, আমরাও বুঝতেছি।

[৬] এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন বেগ শাপলু এবং সাবেক ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভুঁইয়া প্রমুখ। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়