শিরোনাম

প্রকাশিত : ১২ জুলাই, ২০২৪, ১২:০৮ দুপুর
আপডেট : ১২ জুলাই, ২০২৪, ১১:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুষলধারে বৃষ্টি, ডুবে আছে ঢাবির বিভিন্ন জায়গা

আরমান হোসেন: আজ শুক্রবার সকাল ৬টা থেকে টানা বৃষ্টি হচ্ছে রাজধানী ঢাকায়। টানা বৃষ্টিতে ঢাকার বিভিন্ন রাস্তাঘাটে প্রচুর পরিমাণে পানি জমেছে । ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) বিভিন্ন মাঠ এবং রাস্তাঘাট ডুবে গেছে পানিতে।

সরেজমিনে দেখা যায় সূর্য সেন হলের মাঠ,সূর্য সেন হল থেকে বের হওয়ার রাস্তা, ভাবনা চত্বর, প্রশাসনিক ভবনের সামনস্থ রাস্তা, শহিদুল্লাহ হলের বিভিন্ন জায়গা, কেন্দ্রীয় শহিদ মিনারের পার্শস্থ রাস্তাসহ ঢাবির বিভিন্ন জায়গায় হাঁটু পরিমাণে পানি জমেছে। এছাড়া বিজয় একাত্তর হলের, কবি জসীমউদ্দিন হল, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল, আজিমপুরে মেয়েদের হলগুলোর বিভিন্ন জায়গায় প্রচুর পরিমাণে পানি জমেছে। 

জলাবদ্ধতার ফলে শিক্ষার্থীরা আটকে আছে হলে। শিক্ষার্থীরা জানায় আজ ছুটির দিন হওয়ায় জলাবদ্ধতার নেতিবাচক প্রভাব একটু কম পড়ছে। তবুও অনেক শিক্ষার্থীকেই বিভিন্ন প্রয়োজনে বের হতে হচ্ছে। হল থেকে বের হওয়ার ক্ষেত্রে এবং ক্যাম্পাসের পথঘাটে চলাফেরার ক্ষেত্রে শিক্ষার্থীদের চরম ভোগান্তিতে পড়তে দেখা যায়।

সকাল থেকে টানা ঝুম বৃষ্টি হয়। সকাল ১০টায় বৃষ্টির চাপ কিছুটা কমতে দেখা যায়। সকাল ১১টায় বৃষ্টি থামলেও আকাশ মেঘাচ্ছন্ন হয়ে আছে। বৃষ্টি বাড়লে ভোগান্তিও বাড়তে পারে শিক্ষার্থীদের।

এদিকে আবহাওয়া অধিদপ্তর  জানিয়েছে, সারা দেশে আজ বৃষ্টি আরও বাড়তে পারে। মেঘলা থাকতে পারে সারা দেশের আকাশ। এতে রোদের দেখা কম পাওয়া যেতে পারে। ফলে সারা দেশের দিন ও রাতের তাপমাত্রা কমে আসতে পারে। আর আগামীকাল শনিবার থেকে বৃষ্টি আবার কমে আসতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়