শিরোনাম
◈ মব জাস্টিন কিলিং মিশন এ সরকার সমর্থন করে না : উপদেষ্ঠা নাহিদ ইসলাম ◈ মুরাদনগরে কুকুরের কামড়ে শিশুসহ ৭জন আহত ◈ কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ, আহত ২০ ◈ সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ ◈ ইলিয়াস কাঞ্চন মধ্যরাতে লাইভে এসে গোপন তথ্য জানালেন (ভিডিও) ◈ দুর্ভাগ্য বাংলাদেশের, ইনজুরি টাইমে ভারতের কাছে হেরে গেলো ◈ লিটন দাস আউট হওয়ায় তামিমের কাছে ব্যাখ্যা চাইলেন হার্শা ভোগলে ও কার্তিক ◈ ঢাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনই ছাত্রলীগের আটক ছয়জনের মধ্যে ! ◈ ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা, জানালেন কুলদীপ সিং ◈ ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা, হস্তান্তর নিয়ে নানা মত !

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৮:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারি কর্মকর্তা কর্মচারিদের দুর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে: গণপূর্তমন্ত্রী 

সাবেত আহমেদ, গোপালগঞ্জ: [২] র, আ, ম, উবায়দুর মোকতাদির চৌধুরী বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন। 

[৩] এসময় তিনি আরো বলেন, রাজধানী ঢাকা শহরের ঝুঁকিপূর্ণ ভবনগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে একটি কমিটিও গঠন করা হয়েছে। কমিটি বিচার বিশ্লেষণ করে দেখবে। আরো  একটি কমিটি গঠন করা হয়েছে যাতে অগ্নিকাণ্ড রোধ করা যায়।  

[৪] গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে  ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন  এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন তিনি। 

[৫] এসময় গোপালগঞ্জ গৃহায়ণ ও গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান  প্রকৌশলী কাজি আবু হানিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী  বাহাদুর আলি, নির্বাহী প্রকৌশলী মো. কামরুল হাসান, স্থানীয় সরকারের উপ-পরিচালক আজহারুল ইসলাম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী সাধারণ সম্পাদক মাহাবুবুল বারি চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান শাহাদাত হোসেন  শুভনসহ ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ জেলা আওয়ামী নেতৃবৃন্দ উপস্থিত  ছিলেন। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়