শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট : ০৮ জুলাই, ২০২৪, ১১:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আশঙ্কাজনক দুই জন, রথযাত্রায় আহতদের চিকিৎসার খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী 

মাসুদ আলম: [২] স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেন, বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে। সোমবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রথযাত্রায় গুরুতর আহতদের দেখতে গিয়ে এ কথা বলেন তিনি। 

[৩] তিনি আরও বলেন, রথযাত্রায় যে দুর্ঘটনা হয়েছে, তা খুবই মর্মান্তিক এবং শোকাবহ। যে দুজন ভর্তি হয়েছে, তাদের কেউই আশংকামুক্ত নন। আমি চিকিৎসকদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি, রোগীর স্বজনদের সঙ্গে কথা বলেছি। 

[৪] মন্ত্রী আরও বলেন, আমি তাদের আশ্বস্ত করতে চাই, আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে যথাযথ চিকিৎসা নিশ্চিত করব। যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব খরচ বাংলাদেশ সরকার বহন করবে।

[৫] শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট পরিদর্শনকালে অন্যদের মধ্যে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম ও স্বাস্থ্য সেবা বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

[৬] এদিকে সোমবার এক শোকবার্তা স্বাস্থ্যমন্ত্রী বলেন, মর্মান্তিক এ ঘটনায় তিনি গভীরভাবে শোকাহত। আহতদের যথাযথ ও সুষ্ঠু চিকিৎসা নিশ্চিত করার জন্য বগুড়ায় সরকারি হাসপাতালের পরিচালক ও সিভিল সার্জনকে নির্দেশ দেয়া হয়েছে। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়