শিরোনাম
◈ মব জাস্টিন কিলিং মিশন এ সরকার সমর্থন করে না : উপদেষ্ঠা নাহিদ ইসলাম ◈ মুরাদনগরে কুকুরের কামড়ে শিশুসহ ৭জন আহত ◈ কুমিল্লার নাঙ্গলকোটে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ, আহত ২০ ◈ সাবেক মন্ত্রীর আক্রোশের শিকার মাসুদ বিভাগীয় তদন্তে নির্দোষ ◈ ইলিয়াস কাঞ্চন মধ্যরাতে লাইভে এসে গোপন তথ্য জানালেন (ভিডিও) ◈ দুর্ভাগ্য বাংলাদেশের, ইনজুরি টাইমে ভারতের কাছে হেরে গেলো ◈ লিটন দাস আউট হওয়ায় তামিমের কাছে ব্যাখ্যা চাইলেন হার্শা ভোগলে ও কার্তিক ◈ ঢাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনই ছাত্রলীগের আটক ছয়জনের মধ্যে ! ◈ ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা, জানালেন কুলদীপ সিং ◈ ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা, হস্তান্তর নিয়ে নানা মত !

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৩:৪০ দুপুর
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৩:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আকস্মিক হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্যমন্ত্রী

মোহাম্মদ হোসেন, হাটহাজারী: [২] চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। শনিবার (৬ জুলাই) বেলা এগারটার দিকে মন্ত্রী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকের দায়িত্ব পালনসহ নানা বিষয় যাচাই করেন। 

[৩] পরিদর্শন শেষে হাসপাতালের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে মন্ত্রী সাংবাদিকদের বলেন, স্বাস্থ্য সেবার উন্নতির জন্য আন্তরিকভাবে চেস্টা করবেন বলে জানান। এসময় স্বাস্থ্য মন্ত্রীর সঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ইউএনও এবিএম মশিউজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ উদ্দিন জীবন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দ.), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সোহানিয়া আক্তার বিল্লাহ এবং কনসালটেন্টবৃন্দ সহ সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

[৪] জানা যায়, স্বাস্থ্য মন্ত্রী শুক্রবার সকালে দুদিনের সফরে চট্টগ্রাম আসেন। সেদিন বিকালে মেডিকেল সেন্টার পরিদর্শনের পর রাতে একটি সেমিনারে যোগ দেন। আজ শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন এবং বিকালে তিনি ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করার কথা রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়