শিরোনাম
◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ সবার সঙ্গে দেশের সুসম্পর্ক দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ রাজধানীতে সহপাঠীর হাতে কলেজ শিক্ষার্থী খুন ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ সারাদেশে অবরোধের কর্মসূচি দিয়েছে কোটাবিরোধী আন্দোলন ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০১:৪৭ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ১২:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুক্রবার দুই দিনের সফরে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফাইল ছবি

এসএম সাব্বির, গোপালগঞ্জ: [২] এদিন বিকেল ৪টায় প্রধানমন্ত্রী সড়ক পথে টুঙ্গিপাড়ায় পৌঁছেবেন। মুন্সিগঞ্জে অনুষ্ঠিত পদ্মা সেতুর দ্বিতীয় বার্ষিকীর অনুষ্ঠানে যোগদান শেষে তিনি টুঙ্গিপাড়ায় যাবেন। প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে প্রশাসন ও দলীয় নেতা-কর্মীরা তাদের প্রস্তুতি শেষ করেছেন। আইন-শৃংখলা বাহিনী প্রধানমন্ত্রীর আগমনকে নির্বিঘ্ন করতে নিচ্ছিদ্র নিরাপত্তা বলয় তৈরী করেছেন।

[৩] প্রধানমন্ত্রী শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানাবেন। পরের দিন শনিবার টুঙ্গিপাড়া জিটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়’সহ বেশ কয়েকটি কর্মসূচীতে অংশ নেবেন বলে জানা গেছে।

[৪] আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিভিন্ন সড়কে অসংখ্য ব্যানার-ফেস্টুন টাঙ্গানো হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উজ্জিবিত। 

[৫] গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবু আলী খান ও সাধারন সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রীর টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

[৬] জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেছেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। দুই দিনের সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বিকেলে ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়