শিরোনাম
◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ সবার সঙ্গে দেশের সুসম্পর্ক দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ রাজধানীতে সহপাঠীর হাতে কলেজ শিক্ষার্থী খুন ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ সারাদেশে অবরোধের কর্মসূচি দিয়েছে কোটাবিরোধী আন্দোলন ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ১১:১৮ দুপুর
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ১০:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হঠাৎ বৈঠক স্থগিত, বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সঙ্গে বসছেন না ওবায়দুল কাদের

সাজিয়া আক্তার: সর্বজনীন পেনশনের প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে টানা চতুর্থ দিনের মতো কর্মবিরতি করছেন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। বিশ্ববিদ্যালয়ের অচলাবস্থা কাটাতে বৃহস্পতিবার (৪ জুলাই) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভা হওয়ার কথা ছিল। তবে সেই সভা স্থগিত করা হয়েছে। জাগো নিউজ

বৃহস্পতিবার সকালে শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিব নিজামুল হক ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওবায়দুল কাদেরের সঙ্গে আমাদের সভা হওয়ার কথা ছিল। তবে সেটি স্থগিত করা হয়েছে। সভা কবে হবে, তা পরে জানানো হবে।

এর আগে বুধবার (৩ জুলাই) ছাত্রলীগের সাবেক এক কেন্দ্রীয় নেতার মাধ্যমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বসার প্রস্তাব পেয়েছেন বলে জানিয়েছিলেন ফেডারেশনের মহাসচিব নিজামুল হক ভূঁইয়া।

গত ৩০ জুন এক সংবাদ সম্মেলনে সর্বজনীন পেনশননের স্কিম প্রত্যাহারের দাবিতে কর্মবিরতির ঘোষণা দেয় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন। এরপর ১ জুলাই থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়