শিরোনাম
◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ১০:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সচ্ছতার সঙ্গে দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন খাদ্যমন্ত্রী

আনিসুর রহমান তপন: [২] দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর দেয়া দায়িত্ব সঠিক ও সচ্ছতার সঙ্গে পালন করতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। 

[৩] বুধবার সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম আয়োজিত ফল উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এই সহযোগিতা চাইলেন খাদ্যমন্ত্রী। 

[৪] মন্ত্রণালয়ের সচিব ইসমাইল হোসেন এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন  বিএসআরএফ সাধারণ সম্পাদক মাসউদুল হক। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফসিহ উদ্দীন মাহতাব। 

[৫] খাদ্যমন্ত্রী বলেন, বর্তমান সময়ের আগে গত পাঁচ বছর খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালনে আপনাদের পাশে পেয়েছি। গুরুত্বপূর্ণ নানা সময়ে আপনাদের সহযোগিতা চেয়েছি, পেয়েছিও। অনুরূপভাবে নতুন সরকারে দায়িত্ব পালনেও সবার সহযোগিতা চাই।

[৬] সাধন চন্দ্র মজুমদার বলেন, বিএসআরএফ’র এই ‘ফল উৎসব’ শুধু উৎসবই নয়, এমন উদ্যোগ মন্ত্রণালয়ের কর্মকর্তা এবং সচিবালয়ে কর্মরত  সাংবাদিকদের মধ্যে দূরত্ব কমিয়ে আন্তরিক সম্পর্ক সৃষ্টি করবে। 

[৭] সংগঠনের সদস্যদের জন্য আয়োজিত ফল উৎসব সকাল থেকে দুপুর পর্যন্ত চলে। সম্পাদনা: কামরুজ্জামান 

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়