শিরোনাম
◈ কোটা বাতিলের দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেছে জাবি শিক্ষার্থীরা ◈ ভেজাল ও নিম্নমানের ওষুধ বিরাট চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী ◈ সাজা কখনও স্থগিত হয় না: ড. ইউনূসের সাজা স্থগিতের আদেশ বাতিলের রায়ে হাইকোর্ট  ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের ◈ রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ২ জনের মৃত্যু ◈ যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে ◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ মুশতাক আহমেদকে দীর্ঘমেয়াদে রাখতে চায় বিসিবি

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৪:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভিনেত্রী হিমুর আত্মহত্যা মামলার তদন্ত প্রতিবেদন ১ আগস্ট

অভিনেত্রী হুমায়রা নুসরাত হিমু

আদালত প্রতিবেদক: [২] সোমবার (১ জুলাই) রাজধানীর উত্তরায় নিজ বাসায় অভিনেত্রী হুমায়রা নুসরাত হিমুর আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের ধার্য তারিখে তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১ আগস্ট দিন ধার্য করেছেন।

[৩] হিমুর খালা নাহিদ আক্তার ২ নভেম্বর, ২০২৩ রাতে উত্তরা পশ্চিম থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা করেন। মামলায় হিমুর বয়ফ্রেন্ড জিয়াউদ্দিন রাফিকে আসামি করা হয়।

[৪] মামলায় নাহিদ আক্তার অভিযোগ করেন, জিয়াউদ্দিন রাফি হিমুর বয়ফ্রেন্ড এবং ছয় মাস আগে থেকে তিনি নিয়মিত হিমুর বাসায় যাতায়াত এবং মাঝে মধ্যে রাত্রি যাপন করতেন। গত ১ নভেম্বর, ২০২৩ হিমুর রাফির মোবাইল নম্বর ও ভিগো আইডি ব্লক করা নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা হয়। 

[৫] গত ২ নভেম্বর, ২০২৩ বিকেল ৩টার দিকে রাফি বাসায় এসে কলিংবেল দিলে ওই বাসায় থাকা মেকাপম্যান মিহির দরজা খুলে দেয়। তখন রাফি ভেতরে প্রবেশ করে এবং মিহির তার রুমে চলে যান। ৫টার দিকে রাফি মিহিরের রুমে গিয়ে চিৎকার করতে করতে বলেন, হিমু আত্মহত্যা করেছে। তখন মিহির তাকে জিজ্ঞাসা করেন,‘আপনিতো রুমেই ছিলেন’। তখন রাফি বাথরুমে ছিলেন বলে জানান।

[৬] মিহির সঙ্গে সঙ্গে হিমুর রুমে গিয়ে তাকে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে তারা দুজন হিমুকে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তখন রাফি হিমুর ব্যবহৃত মোবাইল ফোন দুটি কৌশলে নিয়ে সেখান থেকে চলে যায়। মামলার পর জিয়াউদ্দিন রাফিকে গ্রেফতার করা হয়। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়