শিরোনাম
◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ কোটা আদালতের এখতিয়ার, পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সরকার: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ২৪ জুন, ২০২৪, ০৯:৪৭ রাত
আপডেট : ২৬ জুন, ২০২৪, ১২:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাথা ন্যাড়া করে দেশ ছেড়ে মতিউরের পালানোর গুঞ্জন 

মাসুদ আলম: [২] ছাগলকাণ্ডে আলোচিত জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক সদস্য মো. মতিউর রহমান দেশ ছেড়ে পালিয়েছেন বলে গুঞ্জন উঠেছে। রোববার  বিকেলে আখাউড়া স্থলবন্দর দিয়ে মতিউর পালিয়ে গেছেন বলে জানা যায়। 

[৩] একটি সূত্র জানায়, আখাউড়া স্থলবন্দর দিয়ে মতিউর রহমান ভারতে পালিয়ে গেছেন। পরিকল্পনা অনুযায়ী ভারত থেকে সরাসরি দুবাইয়ের উদ্দেশে রওনা দিতে পারেন তিনি। প্রভাবশালী একটি সিন্ডিকেট তাকে দেশত্যাগে সহযোগিতা করেছে। নিজের চেহারা আড়াল করতে মাথার চুল ফেলে ন্যাড়া হয়ে পালিয়ে যান।  

[৪] ছেলে মুশফিকুর রহমান ইফাতের ১৫ লাখ টাকার ‘ছাগল কেনা’ ইস্যুতে আলোচনায় আসেন  মতিউর রহমান। সম্পাদনা: এম খান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়