শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ মে, ২০২২, ০২:০৯ দুপুর
আপডেট : ০২ মে, ২০২২, ০২:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রেনে ঈদযাত্রায় স্বস্তিদায়ক, কোনো দাঁড়ানো লোক ছিল না, দাবি রেলমন্ত্রীর

শাহীন খন্দকার:[২] রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন সন্তোষ প্রকাশ করেছেন, আজ সোমবার মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসারের পাঠানো এক বিজ্ঞপ্তিতে মন্ত্রী  একথা বলেন। তিনি বলেন, এবারের ঈদ যাত্রায় যাত্রীদের ভোগান্তি না হওয়ায়, নির্দিষ্ট সময়ে ও আরামে গন্তব্যে পৌঁছাতে পেরেছেন। রেলমন্ত্রী দাবি করেন, রেলে এবারের ঈদ যাত্রা গত কয়েক বছরের মধ্যে ছিল সবচেয়ে আরামদায়ক ও নিরাপদ। ট্রেনে উঠতে যাত্রীদের কোনো হুড়োহুড়ি ছিল না।

[৩] শোভন চেয়ারের যাত্রীরাও তাদের সিটে যেতে কোন ভোগান্তিতে পড়েনি। মাঝখানে দাঁড়ানো কোন লোক ছিল না বলেও দাবি করেন নূরুল ইসলাম সুজন। ঈদযাত্রায় ট্রেনের ছাদের যাত্রীও নিয়ন্ত্রণ করা হয়েছে, একইসাথে এবার ট্রেনের কোন সিডিউল বিপর্যয় ঘটেনি বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। 

[৪]উল্লেখ্য গত ২৭ মার্চ থেকে ১ মে পর্যন্ত ঈদ উপলক্ষে রেলওয়ে তাদের টিকিট বিক্রি কার্যক্রম করেছে। টিকেট যার ভ্রমণ তার মূল প্রতিপাদ্য কে সামনে রেখে এবার টিকিট বিক্রি করা হয়েছে। এনআইডির মাধ্যমে টিকিট বিক্রির ব্যবস্থা রাখা হয়েছিল। রেলপথ মন্ত্রণালয় বলছে, টিকেট কিনতে এনআইডির ব্যবস্থা থাকায় টিকিটবিহীন কোন যাত্রী ট্রেনে যেতে পারেনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়