শিরোনাম
◈ এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম ◈ যুগে যুগে পলকেরা নাহিদ হয়ে ফিরে আসে : তাহসিন বাহার সূচনা ◈ কানপুরে বাংলাদেশি সমর্থক টাইগার রবিকে পেটাল ভারতীয়রা ◈ কতটা ঝুঁকিতে দুর্বল ব্যাংকে রাখা আমানতকারীদের টাকা? ◈ আ.লীগ নেতা ‘টাইগার টিপু’ ভারতে পালানোর সময় গ্রেফতার ◈ স্বস্তি নেই বাজারে, সবজির দাম আবার ঊর্ধ্বমুখী ◈ তাপমাত্রা নিয়ে দুঃসংবাদ, আজও চলতে পারে সারাদিন বৃষ্টি ◈ জুমার দিনটি খুবই গুরুত্বপূর্ণ, এই দিনে যে দোয়া পাঠে ৮০ বছরের গুনাহ মাফ হয়  ◈ ইউনিয়ন পরিষদ বহাল রেখে সুষ্ঠু নির্বাচন হবে না: বিএনপি ◈ ২০২২ সালে জাহিনের হাইড্রোকো প্লাস সাড়ে ৭ কোটি টাকার প্রথম কাজ পায় ওয়াসা থেকে

প্রকাশিত : ১৬ জুন, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট : ১৭ জুন, ২০২৪, ১২:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রাম সেনানিবাসে সেনাবাহিনী প্রধানকে বিদায়ী সংবর্ধনা 

বিদায়ী কুচকাওয়াজ পরিদর্শন করছেন সেনাপ্রধান-আইএসপিআর 

সালেহ্ বিপ্লব: [২] চট্টগ্রাম সেনানিবাসস্থ ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারে সেনাবাহিনীর ইস্টবেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং কোর অব মিলিটারি পুলিশের বিদায়ী কর্নেল কমান্ড্যান্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে রোববার বিদায়ী সংবর্ধনা জানানো হয়। বাংলাদেশ সেনাবাহিনীর ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং কোর অব মিলিটারি পুলিশের সেনাসদস্যদের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল সামরিক রীতিতে কুচকাওয়াজ প্রদর্শন করে। আনুষ্ঠানিকতা শেষে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে ‘কর্নেল কমান্ড্যান্ট’ হিসেবে তার বিদায়ী বক্তব্য রাখেন। আইএসপিআর

[৩] সেনাবাহিনী প্রধান তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি আধুনিক এবং চৌকস বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। 

[৪] এসময় জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ কর্নেল কমান্ড্যান্ট হিসেবে গৃহিত পদক্ষেপসমূহ তুলে ধরেন। তিনি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্ব পালনকালে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন। 

[৫] উল্লেখ্য, তিনি গত নভেম্বর ২০২১ তারিখ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, মার্চ ২০২২ তারিখ রেজিমেন্ট অব আর্টিলারি এবং অক্টোবর ২০২০ তারিখে  কোর অব মিলিটারি পুলিশের কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। অনুষ্ঠানে সেনাসদরের উর্ধ্বতন কর্মকর্তাগণ, ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং মিলিটারি পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাগণসহ ২৪ পদাতিক ডিভিশনের উর্ধ্বতন সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যগণ উপস্থিত ছিলেন।

[৬] এর পূর্বে, সেনাবাহিনী প্রধান দিঘীনালা জোন সদরদপ্তরে পৌঁছালে তাকে স্বাগত জানান জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম। এসময় সেনাবাহিনী প্রধান দীঘিনালা জোনের সামরিক কর্মকর্তাগণ, জেসিও এবং অন্যান্য পদবীর সেনা সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং সেখানে একটি গাছের চারা রোপন করেন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়