শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ জুলাই, ২০২২, ০৮:৪৭ রাত
আপডেট : ০২ জুলাই, ২০২২, ০৯:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শিল্পমন্ত্রীর আনন্দ র‌্যালি

শিল্পমন্ত্রী নূরুল মজিদ

তারেক তালাশ, মনোহরদী (নরসিংদী): পদ্মা সেতু বাস্তবায়ন বাংলাদশের জন্য বিশ্ব জয়ের সমান। পদ্মা সেতুর জন্য দক্ষিণ অঞ্চল শিল্পক্ষেত্রে এগিয়ে যাবে। মংলা ও পায়রা বন্ধরের গতিশীলতাও বৃদ্ধি পাবে বহুগুণে। স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন উপলক্ষে নরসিংদীর মনোহরদীতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সকল কথা বলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় শক্তি তৃণমূল আওয়ামীলীগ। তিনি সব সময়ই তৃণমূলের প্রতি আস্থাশীল। শনিবার বিকেলে মনোহরদী বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামিলীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. মো. ফজলুল হক।

মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, মনোহরদী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান তামান্না, মনোহরদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, যুবলীগের সাধারণ সম্পাদক এসএম রাশেদুল আলমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের নেতৃত্বে এক আনন্দ র‍্যালী মনোহরদী বাসস্ট্যান্ড থেকে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। র‍্যালীতে অংশগ্রহণ করে মনোহরদী উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযুদ্ধ সংসদ, মনোহরদী উপজেলা মহিলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়