শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ০৭ জুন, ২০২৪, ১২:৪৮ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ১১:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেনজীরের স্থাবর সম্পত্তি সরকারের হেফাজতে, আয় জমা হবে রাষ্ট্রীয় কোষাগারে

সাদেক আলী: [২] পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদের পরিবারের মালিকানাধীন গুলশানের চারটি ফ্ল্যাট রক্ষণাবেক্ষণের দায়িত্ব দুর্নীতি দমন কমিশনকে (দুদক) দিয়েছেন আদালত। গোপালগঞ্জ ও মাদারীপুরে তাদের যেসব কৃষিজমি রয়েছে, সেগুলো রক্ষণাবেক্ষণের দায়িত্ব দেওয়া হয়েছে সংশ্লিষ্ট জেলার কৃষি কর্মকর্তাকে। মৎস্য ও প্রাণীর খামার দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছে জেলা প্রাণিসম্পদবিষয়ক কর্মকর্তাকে।

[৩] বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের এসব সম্পদ থেকে যে আয় হবে, তা রাষ্ট্রীয় কোষাগারে জমা হবে।

[৪] দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন বৃহস্পতিবার এই আদেশ দেন। 

[৫] বৃহস্পতিবার দুদকে হাজির হওয়ার জন্য সাবেক আইজিপিকে নোটিশ করা হয়েছিলো। তিনি আইনজীবীর মাধ্যমে ১৫ দিনের সময় চাইলে দুর্নীতি দমন কমিশন ১৭ দিন সময় দিয়েছে। বেনজীর আহমেদের বিষয়ে ২৩ জুন শুনানি করবে দুদক। সম্পাদনা: সালেহ্ বিপ্লব 

  • সর্বশেষ
  • জনপ্রিয়