শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২১ এপ্রিল, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট : ২১ এপ্রিল, ২০২৪, ১০:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রকৌশলী মাইদুল মৃত্যুর ঘটনায় রাইদা বাস চালকের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি

এম.এ. লতিফ, আদালত প্রতিবেদক: [২] রোববার শাহজালাল বিমানবন্দরের থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে ভেতরে প্রবেশ করে সিভিল এভিয়েশনের সিনিয়র প্রকৌশলী মাইদুল ইসলাম সিদ্দিকী হত্যা মামলার আসামি বাসচালক মাহমুদ হাসান দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

[৩] তাকে আদালতে হাজির করে তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার জবানবন্দি রেকর্ড করে পরবর্তীতে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

[৪] শুক্রবার (১৯ এপ্রিল) শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের প্রাচীর ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ভেতরে ঢুকে যায়। এসময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল এভিয়েশনের প্রকৌশলী মাইদুল ইসলাম সিদ্দিকী। 

[৫] রাইদা পরিবহনের ওই বাস তার মোটরসাইকেল চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সিভিল এভিয়েশনের কনভেয়ার বেল্ট অপারেটর আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। সম্পাদনা: কামরুজ্জামান

প্রতিনিধি/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়