শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৩, ১০:৫২ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৩, ১০:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানে যান্ত্রিক ত্রুটির কারণে দুবাইয়ে আটকা পরা যাত্রীদের ক্ষোভ

শহীদুল ইসলাম: [২] রোববার (৮ অক্টোবর) বিমান বাংলাদেশের ঢাকাগামী বিজি-৩৪৮ এয়ারলাইন্স ২৫১ জন যাত্রী নিয়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে আটকা পড়েছে। যান্ত্রিক ত্রুটির কারণে ফ্লাইটটি বিকল হয়ে ১৪ ঘণ্টা আটকে থাকায় বিমানবন্দরে ক্ষোভ প্রকাশ করেছে বিমানের যাত্রীরা।

[৩] বিমান সংশ্লিষ্ট সূত্র জানায়, স্থানীয় সময় রোববার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ফ্লাইটটি দুবাই থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটি দেখা দিলে যাত্রা করা সম্ভব হয়নি।

[৪] বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইয়ের আঞ্চলিক ব্যবস্থাপক সাকিয়া সুলতানা জানান, কিছু যাত্রীর ভিসার মেয়াদ না থাকায় এবং ভিসার ধরন এক এক ধরনের হওয়াতে যাত্রীদের হোটেলের ব্যবস্থা করা সম্ভব হয়নি। কয়েকজন যাত্রীর ভ্রমণ ভিসায় থাকায় এ জটিলতা দেখা দিয়েছে। তবে আটকে থাকা যাত্রীদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে। বিষয়টি বিমানের ঢাকা অফিসকেও জানানো হয়েছে।

[৫] বিমানের দুবাই স্টেশন ম্যানেজার জাহিদুল ইসলাম জানান, স্থানীয় সময় রাত ১০টা ৪৫ মিনিটে বিমানের একটি ফ্লাইট শারজাহ থেকে দুবাই হয়ে দেশে ফেরার কথা রয়েছে। ওই ফ্লাইটে করে বিকল বিমানটির জন্য প্রয়োজনীয় যন্ত্রাংশ আনা হবে। সমস্যা সমাধান হলে স্থানীয় সময় রাত ২টা ৩০ মিনিটে বিমানটি দেশের উদ্দেশে রওনা হবে। 

[৬] এদিকে বিমানের যাত্রিরা জানান, আমাদের জন্য কোন খাবার বা হোটেলের ব্যবস্থা করা হয়নি। কেউই কিছু জানাতে পারছে না। সম্পাদনা: তারিক আল বান্না

এসআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়