শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৮:২৭ সকাল
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদিআরবের নিজ বাসায় এক বাংলাদেশী তরুণ খুন

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব: [২] সৌদি আরবের দাম্মামে  নিজ বাসাতে বাংলাদেশী আবদুল আউয়াল (২৩) নামে এক তরুণ প্রবাসীকে  নৃশংস ভাবে হত্যা করা হয়েছে ।

[৩] নিহত আবদুল আউয়াল (২৩) নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানার আমানউল্যাপুর ইউনিয়ন এর মহেশপুর গ্রামের মৃত আবুল কালাম এর পুত্র।

[৪] নিহতের আত্মীয় সূত্রে  জানা যায়, ৫ বছরেরও বেশি সময় ধরে তিনি দাম্মামে কাজ করে আসছেন, এবং তার ভাই আবদুল আউয়াল প্রায় আড়াই বছর ধরে প্রবাসী হিসেবে কর্মরত রয়েছেন । তারা দুই ভাই দাম্মামে একটি রুমে বসবাস করতেন।

[৫] নিজ কর্মস্থল থেকে ছুটি নিয়ে গত ১৮ এপ্রিল রবিউল দেশে ফেরত আসেন, এর ফলে তাদের বাসস্থানে একা বসবাস করছিলেন তার ভাই আবদুল আউয়াল। বিগত ২৪ এপ্রিল, রবিবারে দুষ্কৃতকারীরা তার বাসস্থানে প্রবেশ করে তাকে রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে, এবং হত্যাকারীরা তার সাথে থাকা একটি আইফোন, একটি স্যামসাং মোবাইল, এবং মানিব্যাগে থাকা নগদ রিয়াল  নিয়ে পালিয়ে যায়।

[৬] ঘটনার দিন তিনি নিজ কর্মস্থলে উপস্থিত না হলে তার প্রতিষ্ঠানের মালিক তাকে মোবাইলে যোগাযোগ এর চেষ্টা করেন। মোবাইলে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় পরদিন মালিক উপস্থিত হন তার বাসস্থানে। সেখানে তার রুম লক করা অবস্থায় পাওয়া যায়। এক পর্যায়ে অন্যান্য মানুষের সহযোগীতায় রুমের দরজা ভাঙা হলে ভেতরে মৃত অবস্থায় আবদুল আউয়ালকে পাওয়া যায় ।

[৭] প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে মোবাইল ফোন এবং টাকার লোভে তাকে খুন করেছে দুষ্কৃতকারীরা। তবে এই নৃশংস ঘটনার পেছনে দায়ী হত্যাকারীদের গ্রেপ্তার করতে তদন্ত করছে সৌদি আইনশৃঙ্খলা বাহিনী। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়