শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০৪ মে, ২০২৩, ০৫:৩৯ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৩, ০৫:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আরাভ জুয়েলাস ফের চালু

মাসুদ আলম: সংযুক্ত আরব আমিরাতের আলোচিত সোনা ব্যবসায়ী আরাভ খানের আরাভ জুয়েলার্স ফের চালু করা হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৪ টায় নিজের ফেসবুক একাউন্টে এ তথ্য জানিয়েছেন আরাভ খান।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ আজ থেকে আরাব জুয়েলার্স ওপেন করলাম। আপনারা সবাই আমন্ত্রিত। আপনারা যে ভালোবাসা দিয়েছেন, দোয়া করেছেন, আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে আমার অন্তর থেকে  দোয়া করবো। আমিন। 

এছাড়া অপর একটি ফেসবুক পোস্টে তিনি লেখেছেন, প্রতিদিনের প্রতিমুহূর্তে গোল্ড রেট জানতে ডাউনলোড করুন আরাভ জুয়েলার্সের ব্রেকার হাউস অ্যাপ। এই লোগোর উপরে টাচ করলে অ্যাপটিকে পাবেন। 

পুলিশ পরিদর্শক  খুনের আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান ইন্টারপোলের রেড নোটিশে তালিকাভুক্ত। তিনি ফেসবুকে সক্রিয় রয়েছেন। তাকে দেশে ফিরিয়ে আনতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।  

এমএ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়