শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওমানে সড়ক দুর্ঘটনায় প্রবাসী যুবক নিহত

এস এম সালাহউদ্দিন, আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা :  ৯ বছর আগে ওমানে জীবন ও জীবিকার তাগিদে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়ার তৌহিদুল ইসলাম (৩০)। মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর ১ টায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। 

নিহত তৌহিদুল ইসলাম দক্ষিণ পরুয়াপাড়া গ্রামের জাগির আহমদের পুত্র। পরিবারের চার ভাই এক বোনের মধ্যে তৌহিদ সবার বড়। তার স্ত্রী ও এক শিশুপুত্র রয়েছে। স্থানীয় ইউপি সদস্য মো. রফিক বলেন, এক বছর আগে দেশে এসে আবার চলে গেছে। তৌহিদ সবার বড় হিসেবে পরিবারের দায়িত্ব তার উপর। 

তৌহিদের মৃত্যুর খবর শুনে পরিবারের সদস্যরা বাকরুদ্ধ হয়ে পড়েছে। নিহত তৌহিদের মামা মনির উদ্দিন খান বলেন, ওমানের স্থানীয় সময় বেলা ১১ টার দিকে অফিসের কাজে একটি প্রাইভেট কারে করে মহোত নামক স্থানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় সে ঘটনাস্থলে মারা যান। তৌহিদ ওমানে একটি বাসার কেয়ারটেকার হিসেবে কাজ করত। আমরা প্রবাসীরা তার লাশ দেশে পৌছানোর ব্যবস্থা করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়