শিরোনাম
◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ ১৫ জুলাই ঢাকা-বেইজিং সরাসরি ফ্লাইট চালু হচ্ছে  ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক ◈ দুদকের মামলায় সাবেক অতিরিক্ত আইজিপি ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ২১ জুন, ২০২৪, ০৮:০৩ সকাল
আপডেট : ২১ জুন, ২০২৪, ০৭:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিউলিপ সিদ্দিককে সমর্থন করেছেন অস্কার বিজয়ী অভিনেত্রী এমা থম্পসন

আশরাফ চৌধুরী রাজু, সিলেট: বৃটেনের হ্যাম্পস্টেড এবং হাইগেটের লেবার পার্টির প্রার্থী টিউলিপ সিদ্দিককে সমর্থন করেছেন অস্কার বিজয়ী অভিনেত্রী এমা থম্পসন। 

টিউলিপ সিদ্দিক ৯ বছর ধরে এমপি হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং সাধারণ নির্বাচনে তিনি প্রার্থী হয়েছেন । আগামী ৪ জুলাই নির্বাচনে যদি লেবার পার্টি নির্বাচিত হয় তাহলে বাংলাদেশি বংশোদ্ভূত হিসেবে প্রথম ব্রিটিশ মন্ত্রী হতে যাচ্ছেন টিউলিপ সিদ্দিক। বর্তমানে ট্রেজারির শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

এদিকে ব্রিটেনের প্রথম মহিলা চ্যান্সেলর হতে যাচ্ছেন রাচেল রিভস। টিউলিপ সিদ্দিক ট্রেজারিতে রাচেল রিভসের টিমের অংশ। যুক্তরাজ্যের রাজনৈতিক ইতিহাস তৈরি করায় সকলের দৃষ্টি টিউলিপ সিদ্দিক ও রাচেল রিভসের দিকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়