শিরোনাম

প্রকাশিত : ২০ জুন, ২০২২, ০৮:২৮ রাত
আপডেট : ২০ জুন, ২০২২, ০৮:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্র্যাব সদস্য সন্তানদের ক্বিরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ক্র্যাব

সুজন কৈরী: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) প্রথমবারের মতো সদস্যের সন্তানদের মধ্যে কোরআন তিলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করেছে। সোমবার দুপুরে ক্র্যাব কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মো. ফরিদ উদ্দিন। এ ছাড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া সন্তানেরাও কোরআন থেকে তেলাওয়াত করেন।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ক্র্যাবের সাবেক সভাপতি আবুল খায়ের, ক্র্যাবের সিনিয়র সদস্য ও ডিআরইউর সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র রাসেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু হোসেন, কার্যনির্বাহী সদস্য আমানুর রহমান রনি, ক্র্যাবের সাবেক অর্থ সম্পাদক দুলাল হোসেন, ক্র্যাবের সিনিয়র সদস্য ইকরামুল কবীর টিপুসহ অন্য সদস্যরা। 

অনুষ্ঠানে ক্র্যাব সভাপতি বলেন, প্রথমবারের মতো সন্তানদের নিয়ে এ ধরনের আয়োজন করা হলো। ভবিষ্যতে আরো ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করে সব অনুষ্ঠানে ক্র্যাব সদস্যদের সহযোগিতার আহ্বান জানান তিনি। আবুল খায়ের, সাখাওয়াত হোসেন বাদশাসহ অন্য বক্তারা এ অনুষ্ঠান আয়োজনের জন্য ক্র্যাব কার্যনির্বাহী কমিটিকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়