শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:১৬ দুপুর
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তালিবান পাকিস্তান দখল করলে অবাক হবেন না তসলিমা নাসরিন

তসলিমা নাসরিন

সালেহ্ বিপ্লব: টুইটারে শনিবার এ কথা বলেছেন লেখিকা। তিনি ইংরেজিতে লিখেছেন, আইসিস-কে দরকার নেই। পাকিস্তানে সন্ত্রাস চালানোর জন্য তালিবানই যথেষ্ট। আমি অবাক হব না যদি কোনো দিন পাকিস্তানের দখল তালিবানের হাতে চলে যায়।

ভারতে অবস্থানকারী তসলিমা নাসরিনের পাকিস্তান সংক্রান্ত এই টুইট বেশ আগ্রহের সঙ্গে প্রচার করছে সেখানকার মিডিয়া। গত শুক্রবার করাচিতে পুলিশ দপ্তরে হামলা চালায় ৩ জঙ্গী। তাদের গুলীতে পুলিশের ৩ সদস্য ও ৪ জন সাধারণ নাগরিক মারা যান। পুলিশ অবশ্য হামলাকারী ৩ জনকেই ঘায়েল করে। এর একদিন পর তসলিমা পাকিস্তান নিয়ে কথা বললেন, বিষয়টিকে ওই ঘটনার প্রতিক্রিয়া হিসেবেই দেখছে ভারতীয় মিডিয়া। 

এসবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়