শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৯ জানুয়ারী, ২০২৩, ০১:৫৮ দুপুর
আপডেট : ০৯ জানুয়ারী, ২০২৩, ০১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মির্জাপুর সাংবাদিক সংস্থার সভাপতি শিপলু, সাধারণ সম্পাদক জোবায়ের 

মির্জাপুর সাংবাদিক সংস্থার সভাপতি শিপলু, সাধারণ সম্পাদক জোবায়ের 

মাজহারুল শিপলু, মির্জাপুর, টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুর সাংবাদিক সংস্থার (২০২৩-২৪) দুই বছরের জন্য কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের অর্থনীতি ও ডেইলি অবজারভার পত্রিকার মির্জাপুর প্রতিনিধি মাজহারুল ইসলাম শিপলু ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক মানবজমিন পত্রিকার মির্জাপুর প্রতিনিধি মো. জোবায়ের হোসেন।

সোমবার (৯জানুয়ারি) পৌরসদরের সংস্থার কার্যালয়ে বার্ষিক সভা শেষে সংগঠনের ১৫ সদস্যের মতামতের ভিত্তিতে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।  

কার্যকরি কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. কাইয়ুম মিয়া (নিউজ টাঙ্গাইল), যুগ্ম সম্পাদক মিনহাজ মিয়া (দৈনিক আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মো. সানোয়ার হোসেন (আনন্দ টিভি ও দৈনিক আমার সংবাদ), রাব্বি ইসলাম (দৈনিক বাংলাদেশের খবর ও দ্য আওয়ার টাইম), অর্থ সম্পাদক শামীম মিয়া (দৈনিক বাংলাদেশ বুলেটিন), কার্যকরি সদস্য মো. রুবেল মিয়া (দৈনিক যুগধারা), কার্যকরি সদস্য হাসান শাহরিয়ার (দৈনিক জনতা)।

সংস্থার অন্য সদস্যরা হলেন, মো. সাদ্দাম খান (দৈনিক সংবাদ স্টাফ রিপোর্টার), আহমেদ হৃদয় (দৈনিক আমার সংবাদ স্টাফ রিপোর্টার), বছির আহমেদ (ফোকাস বিডি ২৪ডটনেট), নাজিম উদ্দিন (সময় সংবাদ বিডি ডটকম), সাইফুল ইসলাম (দৈনিক কালের বার্তা), শেখ নাসির উদ্দিন।

সংগঠনের সবার সহযোগিতায় সু-সাংবাদিকতার মাধ্যমে মির্জাপুরের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেছেন নবনির্বাচিত সভাপতি মাজহারুল ইসলাম শিপলু ও সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেন।
প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়