শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৮ ডিসেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০২২, ০২:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী সাংবাদিকের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা, স্বামী পলাতক

শবনম শারমিন মুক্তি

মাসুদ আলম : রাজধানীর হাতিরঝিলের ভাড়া বাসা থেকে দ্য রিপোর্ট ডট লাইভের এসাইনমেন্ট এডিটর শবনম শারমিন মুক্তির মৃতদেহ উদ্ধার  করে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (২৭ ডিসেম্বর) গভীর রাতে নিহতের বড় বোন বাদি হয়ে একটি হত্যা মামলা করেন। বুধবার (২৮ ডিসেম্বর) ঢাকা মেডিকেলে তার মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তন্তর করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী সাইদুল ইসলাম পলাতক রয়েছে। 

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবা উদ্দিন বলেন, মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে সাংবাদিক শবনম শারমিনের বোন শবনম পারভিন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় সাংবাদিক শারমিনের স্বামী সাইদুল ইসলামকে আসামি করা হয়েছে। তার স্বামী একটি বেসরকারি টেলিভিশনের সাবেক সাংবাদিক সাইদুল ইসলাম। 

তিনি আরও বলেন, গত মার্চ মাসে বড় মগবাজার ৩০৮ নম্বর বাড়ির পঞ্চম তলার একটি বাসা ভাড়া নেন তারা। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে দরজা ভেঙে ভেতর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।  ধারণা করা হচ্ছে, ৪-৫ দিন আগেই তার মৃত্যু হয়েছে। তার বাড়ি ঝিনাইদহ সদর উপজেলায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

শবনম শারমিনের ছোট ভাই ওমর রশিদ জানান, গ্রামের বাড়ি ঝিনাইদাহ সদর উপজেলায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। শবনমকে তার স্বামী শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। কারণ সাইদুল শবনমকে তালাক দেবার চেষ্টা করছিলেন। এজন্যই তার বোন আত্মহত্যা করতে বাধ্য হয়েছে।

এমএ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়