শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ ডিসেম্বর, ২০২২, ০২:৩২ দুপুর
আপডেট : ২৬ ডিসেম্বর, ২০২২, ০২:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সম্মাননা পাচ্ছেন ৪ জন বীর মুক্তিযোদ্ধা বাচসাস সদস্য 

মনিরুল ইসলাম: বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি-বাচসাস মহান বিজয় দিবস উপলক্ষে কাল মঙ্গলবার বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের চলচ্চিত্র বিষয়ক সেমিনার ও বাচসাস সদস্য বীর মুক্তিযোদ্ধা সম্মাননা-২০২২ আয়োজন করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমীন, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত। বক্তব্য রাখবেন বাচসাস সাধারণ সম্পাদক রিমন মাহফুজ। প্রবন্ধ পাঠ করবেন রাফি হোসেন, সদস্য, কার্যনির্বাহী পরিষদ। সভাপতিত্ব করেন রাজু আলীম, সভাপতি, বাচসাস।

১৯৭১-এর মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা প্রাপ্তি বাঙালি জাতির হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন। মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ ও অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বাচসাস সদস্য বীর মুক্তিযোদ্ধা সম্মাননা-২০২২’ প্রদান করা হবে। মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য এ সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান সাংবাদিক আতাহার খান, সলিমউল্লাহ সেলিম, মাইনুল হক ভূঁইয়া ও এ জেড এম রাহাগীর।

অনুষ্ঠানে ড. মোহাম্মদ জাফর ইকবালের মুক্তিযুদ্ধের গল্প অবলম্বনে রাজু আলীমের পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘একজন দুর্বল মানুষ’ প্রদর্শিত হবে।
এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়