শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২১ ডিসেম্বর, ২০২২, ০৭:৪৮ বিকাল
আপডেট : ২১ ডিসেম্বর, ২০২২, ০৭:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডিইউজের নেতা

আশরাফুলের উপর হামলাকারীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম 

এম এম লিংকন: ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) কোষাধ্যক্ষ ইসলামসহ সংগঠনের সদস্যদের ওপর হামলাকারীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়েছেন সংগঠনটির নেতারা। বুধবার (২১ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এই ঘটনার প্রতিবাদে এক সমাবেশ ও মানব বন্ধনে সাংবাদিক নেতারা এ আল্টিমেটাম দেন। 

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আকতার হোসেন, ডিইউজের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জেহাদ, বিএফইউজের মহাসিচব দীপ আজাদ, ডিইউজের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।  

এর আগে সোমবার ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে এ হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে হামলায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক ও সংবাদ মাধ্যমের ওপর একটি চক্র ধারাবাহিকভাবে আক্রমণ চালাচ্ছে। আইনের ফাঁকফোকরে ওই সব হামলাকারীরা পার পেয়ে যাওয়ায় বার বার ঔদ্ধত্য দেখানোর দু:সাহস পেয়েছে।  

নেতৃবৃন্দ আরো বলেন, সাংবাদিক ও সংবাদ মাধ্যমকে আক্রমণকারী চক্রের সকল অশুভ ও অসাধু ব্যক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নেতৃবৃন্দ আগামী ৪৮ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন। 

প্রসঙ্গত, রাজধানীর নর্দার কালাচাঁদপুর এলাকায় সোমবার (২১ ডিসেম্বর) হামলার স্বীকার হন ঢাকা সংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম ও ঢাকা সংবাদিক ইউনিয়নের সদস্য অমিতাভ রহমান, মনসুর আহমদ, সোহেল রানা, নির্মল কুমার বর্মণ।

এমএল/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়