শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ ডিসেম্বর, ২০২২, ০৭:১৫ বিকাল
আপডেট : ২০ ডিসেম্বর, ২০২২, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকদের উদ্দেশ্যে সমাজকল্যাণমন্ত্রী

লেখার মাধ্যমে অসংগতি তুলে ধরলে দেশের উন্নয়নে গতি পাবে

এম এম লিংকন: সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, লেখার মাধ্যমে সমাজের নানা অসংগতি তুলে ধরলে দেশের উন্নয়নে গতি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাশা পূরণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ আহ্বানও জানান তিনি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এ দেশ স্বাধীন করেছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, সে লক্ষ্য বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলভাবে কাজ করে যাচ্ছেন। নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর দেশ গড়তে তাদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

মাদকের আগ্রাসন থেকে নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে জানিয়ে নুরুজ্জামান আহমেদ বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা বৃদ্ধির মাধ্যমে এ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশের পথ সুগম করার জন্য মন্ত্রী সবাইকে আহ্বান জানান।

এ সময় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মির্জা মেহেদী তমাল, ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজ পি এল সির সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএমএল/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়