শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৯:২৪ রাত
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৯:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডিআরইউ সদস্যদের গ্রুপ বীমার বার্ষিক প্রিমিয়ামের চেক হস্তান্তর

মনিরুল ইসলাম: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্যদের গ্রুপ বীমার ৩য় বছরের (০৬/১২/২০২২ হতে ০৫/১২/২০২৩) নবায়ন প্রিমিয়ামের ১৫,৮৯,১৫০ টাকার চেক হস্তান্তর করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার বিএসইসি কার্যালয়ে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের কাছে এই চেক হস্তান্তর করেন কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

এ সময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি দীপু সারোয়ার, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি) ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি উপস্থিত ছিলেন

বিএসইসি’রর পক্ষে উপস্থিত ছিলেন কমিশনার অধ্যাপক ড. মিজানুর রহমান, ড. মো. আব্দুল হালিম, ড. রোমানা ইসলাম ও পরিচালক (অর্থ) মো. মাহবুবুল আলম।

বিএসইসি’র চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম চেক হস্তান্তর অনুষ্ঠানে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ তারা যেন সুস্থ্য থেকে পেশাগত দায়িত্ব পালন করতে পারে- সেই দায়িত্ববোধ থেকেই আমাদের এই প্রয়াস। 

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল বিএসইসি’র এই সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতে ডিআরইউ এবং বিএসইসি আরও বৃহত্তর পরিসরে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তারা।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়