শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১২ নভেম্বর, ২০২২, ০৭:৫০ বিকাল
আপডেট : ১২ নভেম্বর, ২০২২, ০৭:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মারা গেছেন ব্যাটম্যান ধারাবাহিকের ভয়েস অভিনেতা কেভিন কনরয়

কেভিন কনরয়

মিহিমা আফরোজ: অ্যানিমেশন ব্যাটম্যানের সুপরিচিত কন্ঠস্বর অভিনেতা কেভিন কনরয় ৬৬ বছর বয়সে মারা গেছেন। 

৩০ বছর আগে তিনি ব্যাটম্যান: দ্যা অ্যানিমেটেড সিরিজে প্রথম ব্রুস ওয়েন চরিত্রে অভিনয় করেছেন এবং বেশ কয়েকটি টিভি শো, ফিচার ফিল্ম ও ভিডিও গেমে কাজ করেছেন। এছাড়া তিনি সুপারহিরো অ্যানিমেশন, আখরাম নাইট ও আখরাম সিটি ভিডিও গেমে ভয়েস অভিনয় করেন। ২০১৯ সালে তিনি ব্যাটওম্যান সিরিজের সঙ্গে যুক্ত হন।

কেভিন কনরয়ের এজেন্ট স্টিভেন নেইবার্ট বিবিসিকে বলেন, ভয়েসওভার সম্প্রদায় একজন মহান ব্যক্তিকে হারিয়েছেন। তিনি বলেন, ‘তার সঙ্গে আমি ২৫ বছর কাজ করেছি। এই মানুষটির মৃত্যুতে আমি ভীষণভাবে মর্মাহত।’ কাস্টিং ডিরেক্টর এন্ড্রিয়া রোমানো তাকে ‘ডিয়ার ফ্রেন্ড’ বলে সম্বোধন করতেন। 

এমএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়