শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর, ২০২২, ০৫:১০ বিকাল
আপডেট : ০৭ সেপ্টেম্বর, ২০২২, ০৫:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বকেয়া বেতন-ভাতার দাবিতে জাগরণী টিভি কর্মীদের মানববন্ধন

মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : গণমাধ্যমকে পুঁজি করে প্রতারণা ও চাঁদাবাজী করছে জাগরণী টিভির এমডি শাহীন আলম স্বপন। কর্মরত সংবাদকর্মীদের ১০ মাসের বকেয়া বেতন-ভাতা না দিয়েই প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে পালিয়ে গেছেন তিনি। বকেয়া বেতন-ভাতা প্রদান ও এমডির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জাগরণী টিভির সংবাদকর্মীরা।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ভুক্তভোগী সংবাদকর্মীরা এই মানববন্ধন কর্মসূচী পালন করেন। এতে উপস্থিত ছিলেন, তৌফিক, শরীফ, সুমন, মামুন ও কামালসহ অন্যান্য কর্মীরা।

মানববন্ধন কর্মসূচীতে ভুক্তভোগীরা বলেন, দীর্ঘদিন বকেয়া বেতন না পাওয়ায় পরিবার নিয়ে অসহায় অবস্থায় দিনাতিপাত করছি। গণমাধ্যমকে পুঁজি করে প্রতারণার আশ্রয় নিয়ে শাহীন আলম স্বপন কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে।

জাগরণী অবৈধ আইপি টিভি হলেও স্যাটেলাইট টিভি বলে প্রচার করে সারা দেশের জেলা, উপজেলা, এমনকি পাড়া-মহল্লায়ও সাংবাদিক নিয়োগের নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। বিভিন্ন সম্মানি ব্যক্তিদের সরলতার সুযোগ নিয়ে ব্ল্যাকমেইলিং করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। মগবাজার চৌরাস্তার ৩৮৩, নম্বর রাজ্জাক প্লাজার ১৫ তলায় অফিস নিয়ে ৫০ জনের বেশি স্টাফকে ওই নিয়োগ দেয়। কার্যক্রম চলাবস্থায় কর্মচারীদের বেতন-ভাতা না দিয়ে বিনা কারণে ছাঁটাই করেছে। অফিস শুরু করার পর প্রতি মাসেই বিভিন্ন তালবাহানা করে কাউকে বেতন-ভাতা দেয়নি। কেউ বকেয়া বেতন চাইলে রুমের দরজা বন্ধ করে মারধর করে মেরে ফেলার হুমকি দিতো। ভয়ে কেউ মুখ খোলার সাহস পেতো না।

ভুক্তভোগীরা আরও বলেন, প্রত্যেক কর্মীর দশ মাসের বেতন-ভাতা বকেয়া রয়েছে। গত কোরবানির ঈদের পূর্বে বকেয়া বেতন-ভাতা চাইলে এমডি শাহীন আলম স্বপন পরদিন বেতন দেয়ার আশ্বাস দিলে কর্মীরা বাসায় চলে যায়। পর দিন কর্মীরা অফিসে এসে দেখেন দরজায় তালা ঝুলছে, তারা জানতে পারেন এমডি রাতের আধাঁরে তালা দিয়ে পালিয়ে গেছে।  তার মোবাইলসহ সমস্ত যোগাযোগের মাধ্যমও বন্ধ রেখেছে। কর্মীরা নিরুপায় হয়ে রাস্তায় এসে দাঁড়িয়েছে। অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে সংশ্লিষ্টদের প্রতি জোড় দাবী জানান তারা। সম্পাদনা: খালিদ আহমেদ

  • সর্বশেষ
  • জনপ্রিয়