শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ০১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৫৪ রাত
আপডেট : ০১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিক শরীফুল ইসলামের পিতার মৃত্যু

আলহাজ্ব মো: নাজির আহমেদ

ডেস্ক রিপোর্ট: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সহ-সভাপতি ও কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি) এর সভাপতি দৈনিক জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার মো: শরীফুল ইসলামের বাবা আলহাজ্ব মো: নাজির আহমেদ আজ সকালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

বাড়ির পাশের মসজিদে ফজরের নামাজ আদায় শেষে বাড়িতে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় নাজির আহমেদকে একটি সিএনজি ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন। পরে তাকে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা আনার পথে দাউদকান্দি ব্রিজের কাছে এলে সকাল সোয়া ৭টায় তিনি মারা যান।

তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

কুমিল্লার তিতাস থানাধীন গিয়ারকান্দি গ্রামে স্থানীয় জামে মসজিদে আজ বাদ জোহর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মো. শরিফুল ইসলামের পিতার মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব ও কুমিল্লা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেনসহ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। আজ পৃথক শোক বার্তায় তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়