শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১০ আগস্ট, ২০২২, ১২:৫৬ রাত
আপডেট : ১০ আগস্ট, ২০২২, ১২:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকের ওপর হামলায় হাসপাতাল মালিকসহ আটক ৩, এসআই বরখাস্ত

সাংবাদিক হাসান মিসবাহ ও ভিডিও জার্নালিস্ট সাজু মিয়া

নিউজ ডেস্ক: রাজধানীর কামরাঙ্গীর চরে এসপিএ ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালে ভুয়া চিকিৎসক ও চিকিৎসা ব্যবস্থার অনিয়ম নিয়ে তথ্য সংগ্রহের সময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক হাসান মিসবাহ ও ভিডিও জার্নালিস্ট সাজু মিয়ার ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। ইনডিপেনডেন্ট টিভি

এ ঘটনায় হাসপাতালটির মালিক এম এইচ ওসমানীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এদিকে, দায়িত্বে অবহেলার অভিযোগে বরখাস্ত করা হয়েছে পুলিশের এসআই মিলনকে।

পুলিশ জানিয়েছে, বিকেলে এসপিএ ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালে ভুয়া চিকিৎসক ও চিকিৎসা ব্যবস্থার অনিয়ম নিয়ে তথ্য সংগ্রহ করতে যান হাসান মিসবাহ ও সাজু মিয়া। এসময় তাদের ওপর অতর্কিতে হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা এবং ছিনিয়ে নেয়া হয় সাংবাদিকদের মোবাইল ফোন ও গাড়ির চাবি। প্রায় দুই ঘণ্টা আটকে রাখা হয় তাদের। পরে খবর পেয়ে কামরাঙ্গীরচর থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেন।

হামলার শিকার সাংবাদিক হাসান মিসবাহ জানিয়েছেন, চিকিৎসায় অব্যবস্থাপনার বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপর হামলা হয়। এসময় এসপিএ ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের সঙ্গে মিলে এসআই মিলনও তাদের মারধর করেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়