শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০২ আগস্ট, ২০২২, ০৭:০৯ বিকাল
আপডেট : ০২ আগস্ট, ২০২২, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডিবিসির সাংবাদিক জুয়েলের ওপর হামলা, গ্রেপ্তার ৮  

মাসুদ আলম: ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার সাইফুল ইসলাম জুয়েলের ওপর হামলার ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং করপোরেশনে মেডিকেলের যন্ত্রাংশ কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে তাদের ওপর হামলা চালায় ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কাওছার ভুইয়া ও তার সন্ত্রাসী বাহিনী।

এ সময় ডিবিসির ক্যামেরাপারসন আজাদ আহমেদকে মারধর, ক্যামেরা ভাঙচুর করে ভিডিও ফুটেজ ডিলিট করে দেওয়া হয়। পরে ক্যামেরা ফেরত চাইলে কাওছারের ১০ থেকে ১২ জন সন্ত্রাসী জুয়েল ও আজাদের ওপর এলোপাতাড়ি মারপিট চালায়। এতে তারা দুজনেই মারাত্মক আহত হন। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

এদিকে হামলার ঘটনায় ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ এক বিবৃতিতে জুয়েলের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছেন। পাশাপাশি সাংবাদিকদের পেশাগত কাজে বাধা দেওয়ায় সংশ্লিষ্টদের অবিলম্বে আইনের আওতায় আনা ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সরকারের হস্তক্ষেপ কামনা করেন নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়