শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২২, ০৩:২১ রাত
আপডেট : ০১ আগস্ট, ২০২২, ০৮:৫৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিক মহাসমাবেশের ডাক আসছে

সাংবাদিক রুবেল হত্যায় বিএফইউজে’র বিবৃতি

সাংবাদিক রুবেল

ফয়সাল চৌধুরী: কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রতিবাদে আন্দোলন কুষ্টিয়া থেকে এখন ছড়িয়ে পড়ছে সারাদেশে। ঘাতক ও মাষ্টার মাইন্ডকে গ্রেপ্তার দাবিতে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হচ্ছে। রবিবার (৩১জুলাই) বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে বিবৃতি প্রদান করেছেন। বিএফইউজের দপ্তর সম্পাদক সেবীকা রানী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সভা ওমর ফারুক ও ভারপ্রাপ্ত মহাসচিব হেদায়েৎ হোসেন মোল্লা সাংবাদিক রুবেল হত্যার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে ঘাতক ও মাষ্টার মাইন্ড গ্রেপ্তার না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। 

এ বিষয়ে সাংবাদিক নেতৃবৃন্দ জানান, সাংবাদিক রুবেল হত্যার আন্দোলন কুষ্টিয়া থেকে সারাদেশে ছড়িয়ে পড়ছে। এই আন্দোলন জাতীয় আন্দোলনে রূপ নিবে। আগামী ৬ আগষ্ট টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে পুষ্পস্তবক অর্পনের পর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কুষ্টিয়ার সাংবাদিক নেতৃবৃন্দের বৈঠক রয়েছে।

সেখান থেকেই কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে এবং আসামীদের গ্রেপ্তার দাবিতে সাংবাদিক মহাসমাবেশের ডাক আসবে। জাতীয় শোক দিবসের পরে কুষ্টিয়ায় এই মহাসমাবেশ হওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে ঢাকা, খুলনা, রাজশাহী সহ বিভিন্ন বিভাগীয় ও জেলা পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়