শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২২, ০৬:৪৭ বিকাল
আপডেট : ২৯ জুলাই, ২০২২, ১১:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে কড়াকড়ি

বাংলাদেশ ব্যাংক

মিনহাজুল আবেদীন: বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মী প্রবেশে ফের কড়াকড়ি আরোপ করা হয়েছে। এখন থেকে দুপুর ২টার আগে গণমাধ্যমকর্মীরা গভর্নর ভবনে প্রবেশ করতে পারবেন না। বৃহস্পতিবার (২৮ জুলাই) এমন নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

এর আগে ২০১৬ সালে ফজলে কবির নতুন গভর্নর হিসেবে নিয়োগ পাওয়ার পর গভর্নর ভবনের তৃতীয় তলায় গণমাধ্যমকর্মী প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিলো। তবে পরে সেই নিষেধাজ্ঞা শিথিল করে সাংবাদিকদের ব্রিফ করেন ফজলে কবির।

এদিকে, বাংলাদেশ ব্যাংকের এ সিদ্ধান্তের প্রতিবাদে কেন্দ্রীয় ব্যাংকের সব ধরনের কর্মসূচি বয়কটের কথা ভাবছেন ব্যাংক বিটের রিপোর্টাররা।

কেন্দ্রীয় ব্যাংকের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, গভর্নর ভবনে প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে। সিদ্ধান্ত মতে, দুপুর ২টার আগে কোনো গণমাধ্যমকর্মী এই ভবনে প্রবেশ করতে পারবেন না। তবে কী কারণে এমন সিদ্ধান্ত সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। জাগোনিউজ ২৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়