শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২২, ০৬:০৩ বিকাল
আপডেট : ২৭ জুলাই, ২০২২, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১ সেপ্টেম্বর পার্লামেন্ট জার্নালিস্ট’স অ্যাসোসিয়েশনের এজিএম-নির্বাচন

মনিরুল ইসলাম: বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট’স এসোসিয়েশনের (বিপিজেএ) সাধারণ সভা (এজিএম) ও নির্বাচন আগামী পহেলা সেপ্টম্বর অনুষ্ঠিত হবে। 

বুধবার (২৭ জুলাই) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বিপিজেএ’র আহ্বায়ক কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক নিখিল ভদ্র।

বৈঠকে আগামী পহেলা সেপ্টেম্বর বৃহস্পতিবার সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও রাষ্ট্রীয় বার্তা সংস্থা বাসসের নগর সম্পাদক মধুসুদন মন্ডলকে চেয়ারম্যান করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির অপর দুই সদস্য হলেন, ক্রাইম রিপোটার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব)’র সাবেক সভাপতি ও ঢাকা টাইমসের নির্বাহী সম্পাদক মিজান মালিক এবং পরিচালক, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়। 

নির্বাচনকে সামনে রেখে আগামী ১৫ দিনের মধ্যে ভোটার তালিকা চুড়ান্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকের শুরুতে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এছাড়া বৈঠকে দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আসাদ রহমানকে আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে কো-অপ্ট করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়