শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২২, ০১:২৬ দুপুর
আপডেট : ২৫ জুলাই, ২০২২, ০১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেপুটি স্পিকারের মরদেহে বিপিজেএ’র শ্রদ্ধা নিবেদন

বিপিজেএ

মনিরুল ইসলাম:  প্রবীণ পার্লামেন্টারিয়ান ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

সোমবার সকালে জাতীয় ঈদগাঁহ মাঠে জানাজা স্পিকারের শ্রদ্ধা নিবেদন শেষে পুষ্পার্ঘ্য অর্পন করেন বিপিজেএ নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন বিপিজেএ’র আহ্বায়ক নিখিল চন্দ্র ভদ্র, সিনিয়র সদস্য আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, শাহজাহান মোল্ল্যা, মিজান রহমান, সাকিলা পারভীন, তানভীর আহমেদ, হাবিবুর রহমান প্রমূখ। 

শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ বলেন, বলেন, তার মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গণে এক অপূরণীয় ক্ষতি হলো। দেশ এক নিবেদিতপ্রাণ রাজনীতিবিদকে হারালো আর আওয়ামী লীগ হারালো দলের একজন নিবেদিতপ্রাণ নেতাকে। আর সাংবাদিকরা হারালো সংসদীয় অনেক জটিল বিষয়গুলোকে সহজ ও সাবলিল ভাবে বুঝিয়ে দেওয়ার মতো বিশেষজ্ঞকে। তাঁর আত্মার প্রতি বিনম্র শ্রদ্ধা।

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া টানা ৯ মাস মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই শেষে শুক্রবার দিবাগত রাত ২টায় মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কস্থ মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ সোমবার সকালে তাঁর মরদেহ ঢাকায় এসে পৌছায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়