শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২২, ০৩:৪৬ দুপুর
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিক রুবেল হত্যায় জড়িতের গ্রেপ্তারের আহ্বান জানালেন হানিফ

মাহবুবউল আলম হানিফ

ফয়সাল চৌধুরী: কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার রহস্য ও জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ। কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে বুধবার সকাল ১০টার দিকে সাংবাদিক রুবেল হত্যার বিষয়ে জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন হাসিবুর রহমান রুবেল। ৩ জুলাই রাতে কুষ্টিয়ায় নিজ অফিস থেকে বের হয়ে নিখোঁজ হন। ৪ দিন পর গড়াই নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ, উদঘাটন হয়নি রহস্য।

রুবেল হত্যার বিচারের দাবিতে প্রতিদিনই কুষ্টিয়ায় বিভিন্ন সাংবাদিক সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হচ্ছে। বুধবার বেলা ১১টার দিকে সাংবাদিকরা কুষ্টিয়া জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও করে স্মারকলিপি দিয়েছেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, রুবেল হত্যা মামলা পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) দিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে। এ সময় বিএনপির সমালোচনাও করেন ক্ষমতাসীন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন,  দেশের উন্নয়ন যাদের পছন্দ নয়, উন্নয়ন দেখলেই যাদের গাত্রদাহ হয়, তারা বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে বলে বেড়াচ্ছেন।

হানিফ বলেন, বাংলাদেশের অবকাঠামো ও অর্থনীতি শ্রীলঙ্কার মতো নয়। তাই বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না, আর বিএনপির মন থেকে শ্রীলঙ্কার স্বপ্ন মুছে যেতেও বেশি সময় লাগবে না। সম্পাদনা: খালিদ আহমেদ

  • সর্বশেষ
  • জনপ্রিয়