শিরোনাম
◈ অমুসলিমদের নিয়ে কমিটির বিষয়ে যা জানাল জামায়াত ◈ সৌদি আরবে ৬৯ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট প্রদানের সিদ্ধান্ত ◈ মালয়েশিয়ায় সর্বত্র চলছে অবৈধ অভিযান, পালাতে গিয়ে বাথরুমের জানালায় আটকা প্রবাসী ◈ বিশেষ অভিযানে মোহাম্মদপুরে সেনাবাহিনী, যা জানা গেল (ভিডিও) ◈ কমলাপুর স্টেশনের স্ক্রিনে ‘আ.লীগ জিন্দাবাদ’, দুই কর্মী বরখাস্ত ◈ সেন্ট মার্টিন দ্বীপে দেখা দিয়েছে ২০ ধরনের নতুন বিপদ ◈ কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব ◈ মোহাম্মদপুরে বিহারি ক্যাম্পে গোলাগুলি, শিশুসহ আহত ৩ ◈ হিন্দু সম্প্রদায় কী চাইছে, তারা এখন কেন রাস্তায়, সরকারের ওপর চাপ সৃষ্টিই লক্ষ্য? ◈ ‘রাষ্ট্রপতি ফ্যাসিবাদের প্রডাক্ট হলেও সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না’

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ১১:৫৮ রাত
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : মনিরুল ইসলাম

কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব

মনিরুল ইসলাম : প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম বলেছেন,  অন্তর্বর্তী সরকার চায়, বাংলাদেশের সাংবাদিকতা প্রাতিষ্ঠানিক রূপ নেবে। কোনো গণমাধ্যম বন্ধ হবে না। 

আজ শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ফ্যাসিবাদের বয়ান বনাম গণমানুষের গণমাধ্যম বিষয়ক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দেশে ফ্যাসিজম সৃষ্টিতে গণমাধ্যমের ব্যর্থতা দায়ী উল্লেখ করে শফিকুল আলম বলেন, দীর্ঘদিন ভালো সাংবাদিকতা হয়নি। গেল সরকারের সময়ে দেশের অনেক গুরুত্বপূর্ণ ঘটনা নিয়ে রিপোর্ট করা হয়নি।

তিনি বলেন, আগের সরকারের সময়ের মতো গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে যাতে কোনো চাপ সৃষ্টি করা না হয়, এটি নিশ্চিত করা হয়েছে। কোনো কিছু চাপিয়ে দিতে চায় না সরকার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়