শিরোনাম
◈ অনলাইনে যেভাবে আয়কর রিটার্ন দাখিল করবেন ◈ নির্বাচনের সময়সীমা নিয়ে 'অনিশ্চয়তা', বিভিন্ন মহল থেকে যেসব বক্তব্য এসেছে ◈ সেনাবাহিনীর বিশেষ অভিযান মোহাম্মদপুরে, থানার সামনে গভীর রাতে আটকদের স্বজনদের ভিড় ◈ অমুসলিমদের নিয়ে কমিটির বিষয়ে যা জানাল জামায়াত ◈ সৌদি আরবে ৬৯ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট প্রদানের সিদ্ধান্ত ◈ মালয়েশিয়ায় সর্বত্র চলছে অবৈধ অভিযান, পালাতে গিয়ে বাথরুমের জানালায় আটকা প্রবাসী ◈ বিশেষ অভিযানে মোহাম্মদপুরে সেনাবাহিনী, যা জানা গেল (ভিডিও) ◈ কমলাপুর স্টেশনের স্ক্রিনে ‘আ.লীগ জিন্দাবাদ’, দুই কর্মী বরখাস্ত ◈ সেন্ট মার্টিন দ্বীপে দেখা দিয়েছে ২০ ধরনের নতুন বিপদ ◈ কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জামাল মগবাজার থেকে গ্রেপ্তার

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা শেখ জামালকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) মধ্যরাতে রাজধানীর মগবাজারের বাসা থেকে তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গ্রেপ্তার করে। তিনি বেশ কয়েকটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে কাজ করেছেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত কমিশনার রেজাউল করিম মল্লিক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

গতরাত ২টার দিকে রাজধানীর মগবাজারের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। 

তিনি জানান, শেখ জামালের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সরকার পতনের পর আওয়ামী লীগ ও দলের অঙ্গসংগঠনের পক্ষে এবং অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনামূলক পোস্ট দিয়ে আসছিলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়