শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৫:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মধুপুর প্রেসক্লাবের নতুন সভাপতি অধ্যাপক ছামদানী ও  সম্পাদক অধ্যাপক মামুন

লিয়াকত হোসেন, মধুপুর (টাঙ্গাইল): [২] টাঙ্গাইলের মধুপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচনে সভাপতি হয়েছেন অধ্যাপক গোলাম ছামদানী ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অধ্যাপক আবদুল্লাহ আল মামুন। 

[৩] এ কমিটির আগামী ২০২৪-২০২৫ সনের দায়িত্ব পালন করবে। মধুপুর প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ৬ জুলাই শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। দুই পর্বে চলে এ কার্যক্রম। প্রথম সেশনে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দ্বিতীয় অধিভিশনে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। সদস্যের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এ ভোট গ্রহণ করা হয়। অধ্যাপক গোলাম ছামদানীকে সভাপতি ও অধ্যাপক আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়।

[৪] প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন। সহকারী কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মধুপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ রউফ ও ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি আনছার আলী। এ সময় ক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়