শিরোনাম
◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ সবার সঙ্গে দেশের সুসম্পর্ক দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ রাজধানীতে সহপাঠীর হাতে কলেজ শিক্ষার্থী খুন ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ সারাদেশে অবরোধের কর্মসূচি দিয়েছে কোটাবিরোধী আন্দোলন ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০১:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইমাম খোমেইনী ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডের জন্য আবেদন আহ্বান

রাশিদ রিয়াজ ; ইরানের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ  অ্যাওয়ার্ড ইমাম খোমেইনী (রহ.) ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডে অংশ নিতে আবেদন আহ্বান করা হয়েছে।মরহুম ইমাম খোমেইনী (রহ.)-এর চিন্তাধারাকে জাতীয় ও বৈশ্বিক পর্যায়ে ছড়িয়ে দেওয়া ও এই চিন্তাধারাকে সম্মান জানানোর লক্ষ্যে বিশিষ্ট দেশি-বিদেশি ব্যক্তিত্বদের অংশগ্রহণে এই পুরস্কারের আয়োজন করা হবে।

তাত্ত্বিক এবং ব্যবহারিক- দুটি বিভাগে এই পুরস্কার দেওয়া হবে। ইমাম খোমেইনী (রহ.) এর চিন্তাধারার সাথে সামঞ্জস্য রেখে যারা কাজ-কর্মে অসামান্য অবদান রেখেছেন অথবা কার্যকর বুদ্ধিবৃত্তিক এবং সামাজিক-রাজনৈতিক ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হয়েছেন তাদের এই সম্মাননা দেওয়া হবে।

ইমাম খোমেইনী (রহ.) ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডে অংশ নিতে ২১ সেপ্টেম্বরের মধ্যে নিবন্ধন করতে হবে। ফল ঘোষণা করা হবে আগামী বছরের ৩১ জানুয়ারি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়