শিরোনাম

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৮:২৬ সকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৮:২৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা 

লিয়াকত হোসেন জনী, মধুপুর, টাঙ্গাইল প্রতিনিধি: উত্তর টাঙ্গাইলের গণমাধ্যম কর্মীদের অন্যতম বৃহৎ সংগঠন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সম্মেলন ও শিক্ষা সফর বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার ২৮ জুন বিকালে আল কোরআন তেলাওয়াত ও অন্যান্য ধর্মের প্রার্থনার মধ্যে দিয়ে  আড়ম্বরপূর্ণ ভাবে সম্মেলনের কার্যক্রম শুরু। ফোরামের সাধারণত সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেন এবং সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন ফোরামের পরিচালনা পরিষদের মেয়াদ পূর্ণ হওয়ায় পূর্বের কমিটির বিলুপ্তী ঘোষণা ও নতুন কার্যকরী কমিটি গঠনের আহবান জানান।

দীর্ঘ আলোচনা শেষে জুরি বোর্ড ও সদস্যদের কণ্ঠ ভোটে নতুন কার্যকরী কমিটি গঠন ও অনুমোদন করা হয়। নব্য এ কমিটিতে গোপালপুর প্রেস ক্লাবের সভাপতি গ্রামীণ সাংবাদিকতার পথিকৃৎ অধ্যাপক জয়নাল আবেদীন পুনরায় সভাপতি ও কালিহাতী প্রেসক্লাবের সভাপতি মুশফিকুর রহমান মিল্টন পুনরায় সাধারণত সম্পাদক নির্বাচিত হোন। নতুন কমিটিতে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ২৯ জন সদস্যের নাম ঘোষণা করা হয়। 

এ সম্মেলনে উত্তর টাঙ্গাইলের গোপালপুর, মধুপুর, ধনবাড়ী, কালিহাতী, ঘাটাইল, ভুয়াপুর  এই ৬ উপজেলার ফোরামের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়