শিরোনাম
◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্কাই নিউজের উপস্থাপকের প্রশ্নে ‘লা জবাব’ ডেভিড ক্যামেরন

রাশিদুল ইসলাম: [২] স্কাই নিউজের সাথে ব্রিটেনের পররাষ্ট্রমন্ত্রী ডেভিড ক্যামেরন বলেন, ইসরায়েলে হামলা ইরানের জন্য একটি বেপরোয়া এবং বিপজ্জনক কাজ করেছে। এবং আমি মনে করি পুরো বিশ্ব ইরানের আসল চেহারা উপলব্ধি করতে পেরেছে। একরকম বিস্মিত হয়েছে, আপনি জানেন ইরানের আসল প্রকৃতি কী? সাদা না কালো তা স্পষ্ট হয়ে উঠছে। 

[৩] এ পর্যায়ে স্কাই নিউজের উপস্থাপক ডেভিড ক্যামেরনের কাছে জানতে চান যদি কোনো শত্রু দেশ আমাদের কনস্যুলেটগুলির একটিকে হামলা করে মাটির সঙ্গে মিশিয়ে দেয় তাহলে ব্রিটেন কী করবে? এর জবাবে ডেভিড ক্যামেরন বলেন, ঠিক আছে, আমরা নেব, আপনি জানেন, আমরা এর বিরুদ্ধে খুব শক্তিশালী পদক্ষেপ নেব।

[৪] স্কাই নিউজের উপস্থাপক তখন বলেন, ইরান বলছে তারা তো তাই করেছে। 

[৫] উল্লেখ্য, সিরিয়ায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্র ইরানের দূতাবাসে গিয়ে আঘাত হানলে শীর্ষ সামরিক কর্মকর্তা সহ ৭ জন নিহত হয়। এরপর জবাব হিসেবেই ইসরায়েলে পাল্টা আঘাত হানে ইরান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়