শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্কাই নিউজের উপস্থাপকের প্রশ্নে ‘লা জবাব’ ডেভিড ক্যামেরন

রাশিদুল ইসলাম: [২] স্কাই নিউজের সাথে ব্রিটেনের পররাষ্ট্রমন্ত্রী ডেভিড ক্যামেরন বলেন, ইসরায়েলে হামলা ইরানের জন্য একটি বেপরোয়া এবং বিপজ্জনক কাজ করেছে। এবং আমি মনে করি পুরো বিশ্ব ইরানের আসল চেহারা উপলব্ধি করতে পেরেছে। একরকম বিস্মিত হয়েছে, আপনি জানেন ইরানের আসল প্রকৃতি কী? সাদা না কালো তা স্পষ্ট হয়ে উঠছে। 

[৩] এ পর্যায়ে স্কাই নিউজের উপস্থাপক ডেভিড ক্যামেরনের কাছে জানতে চান যদি কোনো শত্রু দেশ আমাদের কনস্যুলেটগুলির একটিকে হামলা করে মাটির সঙ্গে মিশিয়ে দেয় তাহলে ব্রিটেন কী করবে? এর জবাবে ডেভিড ক্যামেরন বলেন, ঠিক আছে, আমরা নেব, আপনি জানেন, আমরা এর বিরুদ্ধে খুব শক্তিশালী পদক্ষেপ নেব।

[৪] স্কাই নিউজের উপস্থাপক তখন বলেন, ইরান বলছে তারা তো তাই করেছে। 

[৫] উল্লেখ্য, সিরিয়ায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্র ইরানের দূতাবাসে গিয়ে আঘাত হানলে শীর্ষ সামরিক কর্মকর্তা সহ ৭ জন নিহত হয়। এরপর জবাব হিসেবেই ইসরায়েলে পাল্টা আঘাত হানে ইরান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়