শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৬ দুপুর
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বইমেলায় আসছে হোসাইন মোহাম্মদ দিদারের ষষ্ঠ কাব্যগ্রন্থ' সে ফিরবে না আর'

হোসাইন মোহাম্মদ দিদারের ষষ্ঠ কাব্যগ্রন্থ' সে ফিরবে না আর'

ইস্রাফিল ফকির: কবিতার সৌন্দর্য ও কারুকাজে মুগ্ধ হয়ে একেরপর এক কাব্যগ্রন্থ লিখে চলছেন তরুণ লেখক হোসাইন মোহাম্মদ দিদার। তার কবিতার সাবলীল ভাষা, শব্দশৈলী প্রয়োগ যে কোনো ধরনের পাঠককে সহসাই মুগ্ধ করে দিতে পারে। অপার সম্ভাবনার পূর্বাভাস লক্ষ করা যায় তার লেখায়। কালের পরিক্রমায় একশ্রেণির লেখক যখন লেখকের দায়বদ্ধতা থেকে দূরে থাকেন; তখন তরুণ এই কবি স্বকীয়তার পথ ধরে তার কবিতায় সমাজ, দেশের দায় কাঁধে তুলে নিয়ে অবিরত লিখে যান।

বিভাস প্রকাশনী থেকে এবার অমর 'একুশে বইমেলা-২৪' প্রকাশ হতে যাচ্ছে দেশের প্রখ্যাত চিত্রশিল্পী ধ্রুব এষের নজরকাড়া প্রচ্ছদে প্রায় শতাধিক কাব্য ও অনুকাব্য নিয়ে কবির ষষ্ঠ কাব্যগ্রন্থ' সে ফিরবে না আর'।

বইটি দ্বিতীয় সপ্তাহের মধ্যে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত অমর একুশে বইমেলার বিভাস প্রকাশনীর ৬১/৬২ নম্বর স্টলে পাওয়া যাবে। 

বিভাস প্রকাশনীর প্রকাশক রামশংকর দেবনাথ জানান, বইটির সবগুলো কবিতাই সময়ের কথা জানান দিচ্ছে। মানুষের না বলা কথাগুলোই কবির ভাষায় কবিতার সৃষ্টি হয়েছে। এই বইমেলায় এই কাব্যগ্রন্থটি একটি অনন্য কবিতার বই হিসেবে পাঠককে মুগ্ধ করবে। বইটিতে দেশের প্রখ্যাত কবি নির্মলেন্দু গুণ তরুণ কবি হোসাইন মোহাম্মদ দিদারকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। এবারের বইমেলায় বইটি নিয়ে আমি ভিন্নকিছু আশাবাদী।

উল্লেখ্য, কবি হোসাইন মোহাম্মদ দিদার দৈনিক আমাদের নতুন সময় ও আমাদের সময়.কম এর দাউদকান্দি উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন সুনামের সহিত সাংবাদিকতা করছেন।

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়